শুভেন্দু অধিকারীকে আইনি নোটিশ পাঠালেন জলপাইগুড়ি জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দুলাল দেবনাথ

আমাদের ভারত, জলপাইগুড়ি, ১৫ সেপ্টেম্বর: বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে আইনি নোটিশ পাঠালেন জলপাইগুড়ির তৃণমূল কিষান ক্ষেত মজদুর কমিটির জেলা সভাপতি তথা জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দুলাল দেবনাথ। বৃহস্পতিবার জলপাইগুড়ি জেলা আদালতের মাধ্যমে আইনি নোটিশ শুভেন্দু অধিকারীকে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

গত শুক্রবার জলপাইগুড়ি শহরের মাদ্রাসা ময়দানে বক্তব্য রাখতে গিয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দুলাল বাবু সহ বেশ কিছু তৃণমূল নেতার নাম উল্লেখ করে বলেছিলেন, “কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা যদি তাদের তদন্ত করে তাহলে কোথায় যাবেন তারা?” পূর্ব ঘোষণা মত এদিন আইনজীবী সেলিনা বেগমের মাধ্যমে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কাছে ডাকযোগে এই আইনি নোটিশ পাঠানো হয়। দুলালবাবু সাংবাদিক বৈঠক করে বলেন, এই নোটিশের সঠিক জবাব না দেওয়া হলে শুভেন্দু বাবুর বিরুদ্ধে এক কোটি টাকার মানহানির মামলা করা হবে।

দুলাল বাবু আরও বলেন, বিরোধী দলনেতার অভিযোগ, আমি সহ আমার মত বেশ কিছু তৃণমূল নেতা নাকি তোলা আদায় করে এবং এর সিংহভাগ রাজ্যকে পাঠানো হয়। এর তীব্র বিরোধিতা করছি। জলপাইগুড়ি নবাব বাড়ির জেলা আদালতে আইনজীবী সেলিনা বেগমের মাধ্যমে এই আইনি নোটিশ বিরোধী দল নেতার পোস্টাল এড্রেসে পাঠিয়ে দেওয়া হয়েছে। সাত দিনের মধ্যে শুভেন্দু বাবুর কাছ থেকে যদি এর সদুত্তর না আসে কিংবা তিনি যদি এ বিষয়ে ক্ষমা না চান, তাহলে তার বিরুদ্ধে এক কোটি টাকার মামলা করা হবে। পাশাপাশি ক্রিমিনাল ও সিভিল দুটি ক্ষেত্রেই মামলা করা হবে বলে জানান তিনি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here