লকডাউন ভাঙার অভিযোগে বিধায়কের বিরুদ্ধে মহকুমা শাসকের কাছে নালিশ তৃণমূলের

আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ১৭ মে: এবার বিধায়কের বিরুদ্ধে লকডাউন ভাঙার অভিযোগ তুলে মহকুমা শাসকের কাছে নালিশ জানাল তৃণমূল। অভিযোগ, বনগাঁ উত্তরের বিধায়ক বিশ্বজিৎ দাস ও কয়েকজন কাউন্সিলার সহ কর্মী সমর্থকরা সামাজিক দূরত্ব না মেনে মহকুমা শাসকের দফতরে কাজের ব্যাঘাত ঘটনাতে যান। এই কারণে বিধায়কের বিরুদ্ধে বনগাঁ মহকুমা শাসকের কাছে অভিযোগ জানিয়েছেন বনগাঁর চেয়ারম্যান শঙ্কর আঢ্য।

গত শনিবার উত্তর ২৪ পরগনার বনগাঁ উত্তরের বিধায়ক বিশ্বজিৎ দাস ও কয়েকজন কাউন্সিল সহ বিজেপি কর্মী সমর্থকরা মহকুমা শাসকের দফতরে বিক্ষোভ দেখান। বিধায়কের অভিযোগ, রাতের অন্ধকারে এক নম্বর ওয়ার্ডে বিজেপি কর্মীদের বাড়িতে হামলা করছে সমাজবিরোধীরা। এরই প্রতিবাদে গিয়েছিলেন মহকুমা শাসকের দপ্তরে। কিন্তু বনগাঁর চেয়ারম্যানের বক্তব্য, ওই এলাকা কন্টেনমেন্ট জোনের মধ্যে জেনেও কী করে কয়েকশো মানুষ জড়ো করেন বিধায়ক? এই কারণে বিধায়ক এবং কাউন্সিলরদের বিরুদ্ধে আইনত শাস্তির দাবি জানিয়ে অভিযোগ করেছেন মহকুমা শাসকের কাছে।

এই অভিযোগ উড়িয়ে দিয়ে বিধায়ক বিশ্বজিৎ দাস বলেন, “গত ১২ তারিখে প্রশাসনকে সঙ্গে নিয়ে ১৯ নম্বর ওয়ার্ডে সামাজিক দূরত্ব না মেনে মাইক লাগিয়ে চেয়ারম্যান একাধিক লোককে জড়ো করে চাল, ডাল বিলি করেছিলেন। তার ভিডিও দেখলে তো উনি চমকে যাবেন। চোরের মায়ের বড় গলা।” ক্ষমতায় আছে বলে আইন উনিই তৈরি করবেন? দাদাগিরি করে বনগাঁর মানুষের অনেক ক্ষতি করেছেন। এর জবাব বনগাঁর মানুষ দেবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here