করোনা সচেতনতায় কেশিয়াড়িতে পথচলতি সাধারণ মানুষকে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ যুব তৃণমূল কংগ্রেসের

জে মাহাতো, আমাদের ভারত, মেদিনীপুর, ১৯ জানুয়ারি: করোনা মহামারীর সময় মানুষকে সচেতন করতে এলাকার পথচলতি ও সাধারণ মানুষকে সচেতন করতে মাস্ক এবং স্যানিটাইজার বিতরণ কর্মসূচির আয়োজন করলো কেশিয়াড়ি ব্লকের লালুয়া ৮ নং অঞ্চল যুব তৃণমূল কংগ্রেস। বুধবার অঞ্চলের ধলবেলুন বাজার এলাকায় এই কর্মসূচি সংগঠিত করে যুব তৃণমূল।

করোনার পরিস্থিতিতেও মানুষজন এখনও মাস্ক না পরেই ঘোরাঘুরি করছে। সেই সমস্ত মানুষজনকে সচেতন করতে লালুয়া অঞ্চল যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্রীকান্ত দাসের উদ্যোগ এদিনের কর্মসূচিতে প্রায়  ৫০০ জনের হাতে মাস্ক ও স্যানিটাইজার তুলে দেওয়া হয়। আগামী দিনে এলাকার মানুষকে সচেতন করতে অঞ্চলের সমস্ত বুথ এলাকায় এই ধরনের কর্মসূচি হবে বলে জানান নেতৃত্বরা। গ্রামীন হাট বাজার এলাকায় সচেতনতার বার্তা সহ প্রচার চালানো হবে বলে জানানো হয়েছে। কোভিড পরিস্থিতিতে যাতে সবাই সুরক্ষিত এবং সুস্থ থাকে তাই এই উদ্যোগ বলে জানান উদ্দোক্তারা। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেদিনীপুর সাংগঠনিক জেলা তৃণমূলের মহিলা সভানেত্রী কল্পনা শীঠ, কেশিয়াড়ি ব্লক তৃণমূল সভাপতি অশোক রাউৎ, সহ সভাপতি পবিত্র শীঠ, যুব সভাপতি সঞ্জয় গোস্বামী, লালুয়া অঞ্চল তৃণমূল সভাপতি তপন রানা, অঞ্চল  চেয়ারম্যান তরুণ চক্রবর্তী, যুব সভাপতি শ্রীকান্ত দাস সহ অঞ্চল নেতৃত্বরা

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here